BDTGame: ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

BDTGame: ফ্রি লটারী খেলে টাকা ইনকাম, azhar bd academy

হ্যালো বন্ধুরা। তোমরা যারা অনলাইনে টাকা আয় করতে চাও তাদের জন্য আজকে এই আর্টিকেলটি খুব উপকারে আসবে।  আজকে আমরা BDTGame নামক একটি জনপ্রিয় গেমিং প্ল্যাটফর্ম নিয়ে আলোচনা করব যেখানে বিভিন্ন ধরনের মজার খেলা খেলে টাকা আয় করা যায়। 

তবে টাকা আয় করতে চাইলে অবশ্যই নির্দিষ্ট কিছু নিয়ম মেনে শুরু করতে হবে। আজকে আর্টিকেলে আমরা শুরু থেকে শেষ পর্যন্ত ভালোভাবে ব্যাখ্যা করার চেষ্টা করব।  আশা করছি আর্টিকেলটি তোমাদের ভালো লাগবে। 

BDTGame সম্পর্কে বিস্তারিত 

BDTGame: ফ্রি লটারী খেলে টাকা ইনকাম, azhar bd academy

শুরুতেই আমরা BDTGame সম্পর্কে বিস্তারিত তথ্য দেয়ার চেষ্টা করব। BDTGame  একটি অনলাইন ভিত্তিক ইন্টারন্যাশনাল গেমিং প্ল্যাটফর্ম। যেখানে বিভিন্ন ধরনের বুদ্ধির খেলা রয়েছে এবং লটারি সুযোগ রয়েছে।  কিছু নির্দিষ্ট নিয়ম মেনে তুমি যেকোনো একটি গেম খেলার মাধ্যমে টাকা আয় করতে পারো। 

অন্যান্য ব্যাটিং প্লাটফর্ম এর চেয়ে BDTGame  তুলনামূলক নিরাপদ এবং লাভের পরিমাণ বেশি। এ কারণে খুব অল্প সময়ের মধ্যে ব্যবহারকারীদের মধ্যে এর জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। বর্তমানে লক্ষাধিক এক্টিভ ইউজার রয়েছে এই প্লাটফর্মে। 

BDTGame: ফ্রি লটারী খেলে টাকা ইনকাম, azhar bd academy


BDTGame একাউন্ট খোলার নিয়ম


BDTGame থেকে টাকা আয় করতে চাইলে প্রথমেই  আপনার একাউন্ট খুলতে হবে।  অন্যান্য গেমিং প্ল্যাটফর্ম এর মত BDTGame এ শুধুমাত্র মোবাইল নাম্বার দিয়ে কোন রকম ভেরিফিকেশন ছাড়াই  একাউন্ট খোলা যায়।  নিচে আমরা এক নজরে BDTGame এ  একাউন্ট খোলার নিয়ম দেখে নিচ্ছি


ধাপ ১ঃ  রেজিস্ট্রেশন করার জন্য প্রথমে এই লিংকে  ক্লিক করুন। লিংকে ক্লিক করার পর উপরের ছবির মত একটি পেইজ ওপেন হবে যেখানে কিছু তথ্য দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

ধাপ ২ঃ  এভাবে আপনাকে নিজের মোবাইল নাম্বার দিয়ে দিতে হবে। মোবাইল নাম্বার দেয়ার সময় খেয়াল রাখবেন কোনভাবেই যেন নাম্বার ভুল না হয় এবং নাম্বারের শুরুতে জিরো দিতে হবে না।

ধাপ ৩ঃ  নাম্বার দেয়া হয়ে গেলে  এই পর্যায়ে একটি শক্ত পাসওয়ার্ড দিতে হবে।  পাসওয়ার্ড দেয়ার সময় অবশ্যই খেয়াল রাখবেন  এমন একটি পাসওয়ার্ড সিলেক্ট করতে যেটি সহজে কেউ আন্দাজ করতে পারবেনা অন্য একাউন্ট হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।
 
ধাপ ৪ঃ সর্বশেষ খেয়াল রাখতে হবে Invite code অপশনে যেন এই 1358588168 কোডটি থাকে। 

রেজিট্রেশন লিংকঃ https://bdtcasino.cc/#/register?invitationCode=1358588168


BDTgame একাউন্ট লগিন করার নিয়ম


প্রথমবার একাউন্ট খোলা হয়ে গেলে এরপর থেকে শুধুমাত্র লগইন করার মাধ্যমে গেম খেলা শুরু করতে পারবেন। BDTgame এ  কিভাবে লগইন করতে হয় তা নিচে ধাপে ধাপে দেয়া হলো


ধাপ ১ঃ লগিন করার জন্য প্রথমে এই লিংকে  ক্লিক করুন। এবং আপনি উপরের ছবির মত একটি পেজ দেখতে পাবেন। 

ধাপ ২ঃ এই পর্যায়ে যে নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করেছিলেন সে নাম্বারটি প্রদান করুন।

ধাপ ৩ঃ এবং সর্বশেষ ধাপ হিসেবে  আপনার একাউন্ট খোলার সময় যে পাসওয়ার্ডটি দিয়েছিলেন পাসওয়ার্ডটি প্রদান করুন।

এরপর লগইন বাটনে ক্লিক করলে একাউন্টে লগইন হয়ে যাবে।

BDTGame অ্যাপে কি কি গেম আছে?

বিডিটিগেম অ্যাপে বিভিন্ন রকমের খেলা রয়েছে। আপনি যেকোনো খেলা খেলতে পারেন এবং টাকা উপার্জন করতে পারেন। নীচে সব খেলার নাম তালিকা দেওয়া হলো:

রঙের ভবিষ্যদ্বাণী গেম: এখানে রঙ এবং সংখ্যা পূর্বাভাস করতে হয়। এটে লটারি, উচ্চ-নিম্ন এবং জোড়-জোড় পূর্বাভাস থাকে।

ফিশিং গেম: এখানে আপনি মজার খেলা খেলতে এবং টাকা উপার্জন করতে পারবেন।

স্লটস: এখানে আপনার কাছে JDB, Evolution, Jili এবং CQ9 স্লট গেম থাকবে।

ভাগ্য গেম: এখানে আপনি ব্যাকার্যাট, ড্রাগন টাইগার, রুলেট, সিক বো ইত্যাদি খেলতে পারবেন।

স্পোর্টস গেমস: এছাড়াও আপনি এখানে বিভিন্ন খেলাধুলা খেলতে এবং অনলাইনে টাকা উপার্জন করতে পাবেন। বিভিন্ন বিকল্প থাকার কারণে, এটি সেরা অর্থ উপার্জন অ্যাপ।


BDTGame অ্যাপ থেকে আয় করার উপায়


এই পর্যায়ে আমরা দেখবো কিভাবে BDTGame অ্যাপ থেকে আয় করবেন।  আয় করার জন্য উপরের যেকোনো একটি গেম খেলতে পারেন তবে উদাহরণস্বরূপ আমরা রঙের ভবিষ্যদ্বাণী গেম  খেলার নিয়ম নিয়ে আলোচনা করব।



ধাপ ১: প্রথমেই হোমপেজ থেকে থেকে Lottery> Win Go সিলেক্ট করুন। 



ধাপ ২: আপনি 1, 3, 5 বা 10 মিনিটের যেকোন একটি গেম বেছে নিতে পারেন। স্বাভাবিকভাবেই ৫ বা ১০ মিনিটের গেম গুলো কিছুটা অতিরিক্ত সময় প্রয়োজন হয় তাই ধৈর্য নিয়ে খেলতে হবে।

ধাপ ৩: একটি লাকি নাম্বার বা রঙ (লাল, সবুজ) পছন্দ করুন। কালার দিয়ে খেলতে না চাইলে আপনি Small অথবা Big এই দুটি অপশনের একটী পছন্দ করতে পারেন। 

ধাপ ৪: বাজির পরিমাণ নির্বাচন করুন (সর্বনিম্ন পরিমান ১ টাকা) এবং নিশ্চিত করুন।


ধাপ ৪:যদি আপনার নির্বাচিত রঙ বা নম্বর ফলাফলে উপস্থিত হয়, তাহলে আপনি রঙের জন্য 1.92X এবং নম্বরটির জন্য 9X বোনাস পাবেন।


BDTGame  অ্যাপে  ডিপোজিট করার নিয়ম


BDTGame  গেম খেলে টাকা আয় করতে হলে শুরুতে কিছু পরিমাণ টাকা ডিপোজিট করে নিতে হবে।  সাধারণত নিয়ম ফলো করে খেললে লাভের টাকা দিয়ে আপনি পরবর্তীতে আয় করতে পারবেন।  

BDTGame এ  আরেকটি বড় সুবিধা হল এখানে বিকাশ, নগদ, রকেট, উপায় সহ বাংলাদেশের প্রচলিত সকল মোবাইল ওয়ালেট থেকে টাকা ডিপোজিট করা যায়। এই  পর্যায়ে আমরা BDTGame এ  ডিপোজিট করার নিয়ম দেখে নেব।

ধাপ ১: প্রথমেই, মেনু থেকে 'অ্যাকাউন্ট' অপশনটি সিলেক্ট করুন।


ধাপ ২: এরপর 'ডিপোজিট' অপশনটি সিলেক্ট করুন।


ধাপ ৩: এরপর আপনার পেমেন্ট মেথড সিলেক্ট করুন। এখানে আমরা ধরে নিচ্ছি আপনি বিকাশে ব্যবহার করবেন।


ধাপ ৪: এই পর্যায়ে ডিপোজিট এমাউন্ট সিলেক্ট করুন। সর্বনিম্ন ডিপোজিট এমাউন্ট ৫০০ টাকা এবং সর্বাধিক ডিপোজিট এমাউন্ট ২৫ হাজার টাকা।

ধাপ ৫: শেষ ধাপে 'ডিপোজিট' বাটনে ক্লিক করুন। যদি সব ঠিক থাকে, তাহলে আপনার একাউন্টে কিছুক্ষণের মধ্যেই ব্যালেন্স যুক্ত হবে।


BDTGame  অ্যাপ থেকে টাকা উত্তলনের নিয়ম


BDTGame এ ডিপোজিটের মত ঢাকা উত্তোলন করাও একদম সহজ। বাংলাদেশের প্রচলিত মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ, নগদ,  রকেট,  উপায় এর মাধ্যমে কয়েক মিনিটের মধ্যেই টাকা উত্তোলন করা যায়।

সর্বনিম্ন উইথড্র এমাউন্ট ৫০০ টাকা এবং সর্বোচ্চ অ্যামাউন্ট ২৫ হাজার টাকা। এছাড়াও আপনি চাইলে সরাসরি ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন। 

এ পর্যায়ে আমরা BDTGame থেকে টাকা উইথড্র দেয়ার নিয়ম দেখে নিবো। 


ধাপ ১ঃ  প্রথমেই মেনু অপশন থেকে ‘Account’ এ ক্লিক করুন। 


 


ধাপ ২ঃ  এ পর্যায়ে উপরের ছবিটির মতো  একটি পেজ  ওপেন হবে। এখান থেকে “Withdraw”  অপশনটি সিলেক্ট করুন।


ধাপ ৩ঃ  এ পর্যায়ে পেমেন্ট মেথড সিলেট করতে হবে।  অর্থাৎ আপনি কোন উপায়ে টাকা উত্তোলন করতে চান। ‘E-Wallet’  অপশনটি থেকে আপনার পছন্দের পেমেন্ট মেথড অ্যাড করে নিতে হবে।  আমরা এক্ষেত্রে পেমেন্ট মেথড হিসেবে ‘bKash’  অ্যাড করেছি যেমনটা আপনার ছবিতে দেখতে পাচ্ছেন।

ধাপ ৪ঃ  সর্বশেষ ধাপে  এমাউন্ট দিতে হবে।  অর্থাৎ আপনি কত টাকা উত্তোলন করতে চান।  এ পর্যায়ে যদি আপনি সম্পূর্ণ টাকা উত্তোলন করতে চান তাহলে ‘All’ বাটনে ক্লিক করুন  অন্যথায় ইনপুটবক্সে এমাউন্ট দিতে হবে।

গুলো ধাপ সঠিকভাবে অনুসরণ করার পর ‘Withdraw’  বাটনে ক্লিক করুন।  সব ঠিক থাকলে ১০ থেকে ২০ মিনিটের মধ্যেই আপনার বিকাশ  একাউন্টে টাকা চলে আসবে।

বিঃ দ্রঃ  কিছু কিছু ক্ষেত্রে কারিগরি ত্রুটির কারণে ট্রানজেকশন ক্যানসেল হতে পারে।  এক্ষেত্রে চাইলে সাপোর্টে যোগাযোগ করতে পারেন।  অথবা পুনরায়  উইথড্র রিকোয়েস্ট করুন। 

BDTGame রেফারেল বোনাস


তুমি চাইলে BDTGame গেম খেলার পাশাপাশি  বন্ধুকে রেফার করার মাধ্যমে অতিরিক্ত টাকা আয় করতে পারো। অতিরিক্ত টাকা আয় করতে হলে প্রথমে তোমার নিজস্ব রেফারেল লিংক কপি করে তোমার বন্ধু ও প্রিয়জনের সাথে শেয়ার করতে।



প্রথমেই মেনু থেকে “Promotion” অপশন ক্লিক করুন। এরপর উপরের ছবির মত একটি পেজ দেখতে পাবে যেখানে “Invitation Link” অপশনে ক্লিক করে তুমি তোমার ইউনিক রেফারেল লিংকটি জেনারেট করতে পারবে।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম, azhar bd academy

এরপর এই ইউনিক লিংকটি তোমার  বন্ধুদের সাথে শেয়ার করতে হবে।  এবং এই প্রসেস অনুসরণ করার মাধ্যমে খুব সহজেই গেম খেলে টাকা আয় করার পাশাপাশি রেফারেল আয়ের মাধ্যমে অতিরিক্ত উপার্জন করতে পারবে।

 সবচেয়ে ভালো দিক হচ্ছে তোমার রেফারেল এ জয়েন করার পরে সেই প্লেয়ার যতদিন খেলবে তুমি তার একটা কমিশন অটোমেটিক পাবে।

BDTGame অন্যান্য বোনাস


 রেফারেল বোনাস ছাড়াও BDTGame এ সাধারণত বিভিন্ন ধরনের ইভেন্ট ও  প্রমোশনাল বোনাস দিয়ে থাকে।  নিচে আমরা সম্প্রতি সময়ের উল্লেখযোগ্য কয়েকটি বোনাসের ব্যাপারে আলোচনা করব।

BDTGame Lucky Bonus: 
BDTGame লাকি বোনাসে আপনি অতিরিক্ত টাকা আয়ের সুযোগ রয়েছে। বিস্তারিত নিচের চার্টে দেখুনঃ 

bdt game, azhar bd academy

BDTGame Youtube video contest: 
ইউটিউব ভিডিও কনটেস্ট এর মাধ্যমে অতিরিক্ত আয়ের সুযোগ রয়েছে। বিস্তারিত জানতে নিচের চার্টটি ফলো করুনঃ

BDTGame: ফ্রি লটারী খেলে টাকা ইনকাম, azhar bd academy


BDTGame সাপোর্ট সিস্টেম এ পর্যায়ে আমরা BDTGame এর সাপোর্ট সিস্টেম নিয়ে কথা বলব। বিডিটি গেম এর অনেকগুলো ভালো দিকের মধ্যে একটি হচ্ছে 24 ঘন্টা লাইভ চ্যাটের মাধ্যমে সাপোর্টে কথা বলার সুযোগ। তোমার যেকোন সমস্যা খুব সহজেই সাপোর্টে কথা বলে সমাধান করে নিতে পারবে ফ্রি তে। এছাড়াও নতুনদের জন্য রয়েছে টেলিগ্রাম গ্রুপ সুবিধা। এই গ্রুপগুলোতে অভিজ্ঞ ট্রেইনার দ্বারা শেখানো হবে কিভাবে লস কম করে গেম খেলা যায় এবং বেশি মুনাফা করা যায়। টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে চাইলে নিজের বাটনে ক্লিক করো।

bdt game , azhar bd academy,

Do not enter any harmful link

একটি মন্তব্য পোস্ট করুন

Do not enter any harmful link

Post a Comment (0)

নবীনতর পূর্বতন